ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি। তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এতে পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটি আগামী ১১ মার্চ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমা মুক্তিকে সামনে রেখে প্রচারে ব্যস্ত এই তারকা জুটি।

ব্যক্তিগত জীবনে পূজার সঙ্গে ভালো সম্পর্ক ছিল প্রভাসের। এরই মাঝে গুঞ্জন চাউর হয়েছে, ভালো যাচ্ছে না তাদের সম্পর্ক। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং থেকে পরস্পরকে এড়িয়ে চলছেন পূজা-প্রভাস। পূজা বারবার প্রভাসকে বিরক্ত করলেও প্রভাস তার সঙ্গে দূরত্ব বজায় রেখে চলছেন। এই আচরণ বলছে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না।

কিছুদিন ধরে ‘রাধে শ্যাম’ সিনেমার প্রচারে ব্যস্ত প্রভাস-পূজা। এ প্রচারে পূজা-প্রভাসকে খুব কাছ থেকে খেয়াল করছেন সিনেমা সংশ্লিষ্ট এক ব্যক্তি। তিনি সংবাদমাধ্যমটিকে বলেন—‘পূজা ও প্রভাসের সম্পর্ক ভালো যাচ্ছে না। তাদের মধ্যে একটা টানাপড়েন চলছে।’

সম্প্রতি প্রভাসের সঙ্গে পূজার ঠান্ডা যুদ্ধ নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। কিন্তু এ গুজব সত্যি নয় বলে দাবি করেন পূজা। প্রভাসের প্রশংসা করে এ অভিনেত্রী বলেন—‘প্রভাস তার বাড়িতে তৈরি খাবার আমার ও আমার মায়ের জন্য পাঠিয়েছিল। সিনেমাটিতে তার সঙ্গে কাজের অভিজ্ঞতাও দারুণ।’

‘রাধে শ্যাম’ সিনেমার চিত্রনাট্য ইউরোপের প্রেক্ষাপটে। ১৯ শতকের প্রেমের গল্প নিয়ে এটি তৈরি। সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রম আদিত্য। পূজা হেগড়েকে দেখা যাবে প্রেরণা নামের একটি চরিত্রে।

 

কলমকথা/ বিথী